কর্ণফুলীতে নৌকা থেকে পড়ে মাদ্রাসাছাত্র নিখোঁজ

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার কর্ণফুলী নদীতে ডিঙি নৌকা থেকে পড়ে তাহসিন (১২) নামে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে।

গতকাল শনিবার (৯ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কয়লার ডিপু এলাকায় এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, নিখোঁজ মাদ্রাসাছাত্র তাহসিন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার নিশ্চিতাপুর এলাকার আবুল হাসেমের ছেলে। তাহসিন কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়নের বগারচর এলাকার হাক্কানি হেফজখানায় হেফজ বিভাগে অধ্যায়নরত ছিল।

বিষয়টি নিশ্চিত করে বগারচর হেফজখানার পরিচালক মো. শহীদুল ইসলাম জানান, ছেলেটি কাউকে না জানিয়ে বাড়ি যাওয়ার উদ্দেশে ছোট ডিঙি নৌকায় করে কর্ণফুলী নদী পার হতে গিয়ে কেপিএম কয়লার ডিপু এলাকা সংলগ্ন নদীতে পড়ে যায়। এই খবর পাওয়ার পর আমি ৯৯৯- নাম্বারে কল করে পুলিশকে খবর দিই।

পরে কাপ্তাই থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় এবং কাপ্তাই নৌ-বাহিনীর ডুবুরি দল ও কাপ্তাই ফায়ার সার্ভিসেরকর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারকাজে অংশ নেয় বলে জানান তিনি।

কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ, নৌ-বাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল মাদ্রাসা ছাত্রকে উদ্ধারের জন্য সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে।

এদিকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নিখোঁজ ছাত্রের কোনো সন্ধান পাওয়া যায়নি। কাপ্তাই নৌ-বাহিনী শহীদ মোয়াজ্জেম ঘাঁটির লেফটেন্যান্ট রাশেদের নেতৃত্বে ৬ সদস্য বিশিষ্ট ডুবুরি দল এবং কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //