স্ত্রীকে মারধরের বিচার না পেয়ে স্বামীর ‘আত্মহত্যা’

স্ত্রীকে মারধরের বিচার না পেয়ে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে স্বামীর আত্মহত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার (১১ ডিসেম্বর) সকালে বরিশালের হিজলা উপজেলার বরজালিয়া ইউনিয়নের পুরাতন হিজলা বন্দর এলাকা থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে।

তবে ঘটনার পর থেকেই আত্মগোপনে রয়েছেন অভিযুক্ত একই এলাকার অমল কুলুর ছেলে স্বর্ণ ব্যবসায়ী অনিক ও তার বাবাসহ পরিবারের লোকেরা।

নিহত জয়দেব মন্ডল পুরাতন হিজলা বন্দর এলাকার বাসিন্দা এবং দুই সন্তানের জনক। মৃতদেহ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন হিজলা থানার অফিসার ইনচার্জ জুবাইর ইসলাম।

স্থানীয় এবং নিহতের পারিবারিক সূত্র জানিয়েছে, এক বছর আগে প্রেমের ফাঁদে ফেলে জয়দেব মন্ডলের স্ত্রী মনিকা রানীকে নিয়ে  দুই সন্তান রেখে পালিয়ে যান প্রতিবেশী অমল কুলুর ছেলে স্বর্ণ ব্যবসায়ী অনিক।

কিছুদিন পর অনিক ফিরে এসে জয়দেবের স্ত্রীকে ফেরত দেয়। ওই সময় স্থানীয়দের চাপের মুখে স্ত্রীকে ঘরে তুলতে বাধ্য হন জয়দেব। এরপর গত সপ্তাহে জয়দেবের স্ত্রী মনিকা রানীকে বিনা কারণে মারধর করে অনিক ও তার বাবা অমল।

এ ঘটনায় জয়দেব মন্ডল স্থানীয় গ্রাম্য মোড়লদের কাছে বিচার দাবি করেন। কিন্তু অনিক বিত্তশালী হওয়ায় মোড়লদের কাছ থেকে কোনো বিচার পাননি তিনি। তাই লোকলজ্জা আর অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন জয়দেব।

হিজলা থানার অফিসার ইনচার্জ মো. জুবাইর ইসলাম বলেন, ঘটনার পর থেকে অনিক ও তার পরিবারের সদস্যরা আত্মগোপনে রয়েছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তাছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //