অপহরণের ১৬ দিন পর সরকারি কর্মকর্তা উদ্ধার, আটক ৫

ঢাকার ধামরাইয়ে অপহরণের ১৬ দিন পর এক সরকারি কর্মকর্তাকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) গাজীপুর চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমানকে (৫৮) উদ্ধার করে পুলিশ।

আজ বুধবার (১৩ ডিসেম্বর) ঘটনাটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন ডিবির ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বিরা হাবিব। 

এ ঘটনায় একটি সাদা রঙের প্রাইভেট কারসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন- চাঁদপুর জেলার  মতলব থানার মুসলেম প্রধানের ছেলে মুক্তার হোসেন (৩৮),বরিশাল জেলার  সদর থানার মৃত ধলু মৃধার ছেলে মোহাম্মদ আলী (৪৮), নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার থানার সোবহান মিয়ার ছেলে হান্নান ওরফে হানিফ (২৫), বরিশাল জেলার সদর থানার হেমায়েত মিয়ার ছেলে মফিজুল ইসলাম সোহেল (৩৮), চাঁদপুর জেলার  মতলব থানার মৃত শাহজাহান মিয়ার ছেলে আনোয়ার হোসেন(৪৫)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমান গত ২৭ নভেম্বর ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে অপহরণ হয়। ২৭ নভেম্বর অফিস শেষে বাসায় না ফিরলে এদিক ওদিক খোঁজ করে পাওয়া যায়নি, পরে অপহরণকারীরা বিকাশে মুক্তিপণ দাবি করলে আতাউর রহমানের পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দেন। ধামরাই থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে ১৬ দিন পর উদ্ধার হন ওই কর্মকর্তা।

বুধবার সকাল ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে ডিবির ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বিরা হাবিব জানান, ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমানকে গত ২৭ নভেম্বর ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে অপহরণ করা হয়। অপহরণ করার পর অপহরণকারীরা আতাউর রহমানের পরিবারের কাছ মুক্তিপণ দাবি করেন। তার পরিবার পুলিশের কাছে সহযোগিতা চায়। তারপরেও অপহরণকারীরা বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে ২ লাখ টাকা হাতিয়ে নেয়। ধামরাই থানা পুলিশ ও ডিবি পুলিশ ১৬ দিন যাবৎ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ ডিসেম্বর গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে আতাউর রহমানকে উদ্ধার করে। এই ঘটনায় ৫ জনকে আটক করে ধামরাই থানায় সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //