স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর মৃত্যু

পাবনায় স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে কাঁদতে কাঁদতে ১০ মিনিট পরে স্বামীও মৃত্যুর কোলে ঢলে পড়েছেন। আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। 

দশ মিনিটের ব্যবধানে এই দম্পতির মৃত্যুর খবরে গোটা হাসপাতাল জুড়ে শোকের ছায়া নেমে আসে। এ দম্পতি হলো পারভাঙ্গুড়া ইনিয়নের চরপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সরোয়ার হোসেন (৩৬) ও তার স্ত্রী লাইলী খাতুন (৩০)। স্থানীয় সূত্রে জানা যায়, দু’দিন আগে অসুস্থ হয় স্ত্রী লাইলী খাতুন।

এক পর্যায়ে গতকাল মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে শারীরিক অবস্থার অবনতি ঘটলে লাইলীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন তার স্বামী সরোয়ার হোসেন। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় লাইলীর।

এ সময় চিৎকার করে কান্না করতে থাকেন স্বামী সরোয়ার হোসেন। স্ত্রীর মৃত্যুর ১০ মিনিট পর তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক চেষ্টা করেও সরোয়ারের জ্ঞান ফেরাতে পারেননি।

ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফাহমিদা সুলতানা জানান, স্ত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে তার স্বামী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করতে পারে। মানুষ হঠাৎ করে বেশি শক সইতে না পেরে এমন ঘটনা ঘটতে পারে।

ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) নুরুল ইসলাম বলেন, অল্প বয়সে স্বামী-স্ত্রী এমন মৃত্যুতে গ্রামের সবাই শোকাহত।

আজ বুধবার সকাল ১০ টায় স্থানীয় স্কুল মাঠে তাদের দুইজনের জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে নিজ গ্রামের কবরস্থানে তাদের দাফন করা হয়েছে প্রায় একযুগ আগে নিজেরাই পছন্দ করে বিয়ে করেন সরোয়ার হোসেন ও লাইলী।

সংসারে অভাব অনটন থাকলেও স্বামী স্ত্রীর মধ্যে ভালোবাসার কোনো অভাব ছিল না। তাদের আট বছরের এক সন্তানকে নিয়ে ছিল সুখের সংসার। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //