ঋণের চাপ সইতে না পেরে 'আত্মহত্যা'

ঋণের চাপ সইতে না পেরে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় থুইমং মারমা (৪৫) নামে এক ব্যক্তি গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

আজ বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের বাঙ্গালহালিয়া বাজারে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঙ্গালহালিয়া বাজারের দোকানের ভিতরে থুইমং মারমা সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিভিন্ন সমিতি থেকে নেওয়া ঋণ এবং লোকজনের কাছ থেকে নেওয়া ধারের টাকা শোধের চাপ সহ্য করতে না পেরে তিনি গলায় ফাঁস দেন।

জানা গেছে, থুইমং মারমা (৪৫) উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের মহাজনপাড়া গ্রামের চিং হ্লামং মারমার ছেলে। তবে বর্তমানে বাঙ্গালহালিয়ার ধুলিয়া পাড়ায় বসবাস করে আসছিলেন।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আদোমং মারমা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালের দিকে এই ঘটনা ঘটেছে। আমি একটা মিটিংয়ে আছি। পরে বিস্তারিত জানাব।

রাঙ্গামাটির চন্দ্রঘোনা থানার ওসি মো. আনচারুল করিম জানান, সকালে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন৷ তার পরিবারের লোকজন ঘটনাস্থলে এসেছে। এই ঘটনায় তাদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ব্যতিত লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //