হবিগঞ্জে গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

হবিগঞ্জের মাধবপুরের সুরমা চা বাগান এলাকায় ন্যাশনাল টি কোম্পানির (এনটিসি) উপ-মহাব্যবস্থাপক কে এম এমদাদুল হকের গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

গ্রেপ্তাররা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চানপুর গ্রামের আবু জাহের ওরফে শুক্কর মিয়ার ছেলে এমদাদুল হক মিলন ওরফে রিপন মিয়া (৩৮), শফিকুল ইসলাম শফিক মিয়া ওরফে মো. সফিকুল ইসলামের ছেলে মো. নাজমুল ওরফে নাজমুল হক নাজমুল ইসলাম (৩১), আবু সাঈদের ছেলে মো. হৃদয় মিয়া (২৮)। 

আজ শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, তথ্য-প্রযুক্তির সহায়তায় এবং প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল গতকাল শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মাধবপুরের চাঞ্চল্যকর ডাকাতি ঘটনার মূলহোতা রিপনসহ তিনজন সক্রিয় ডাকাত সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তাদের কাছ থেকে ডাকাতির সময় লুন্ঠিত ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে। 

এর আগে, মঙ্গলবার (১২ ডিসেম্বর) দিবাগত রাতে হবিগঞ্জের মাধবপুরে ন্যাশনাল টি কোম্পানির (এনটিসি) উপ-মহাব্যবস্থাপক এমদাদুল হক ও তার পরিবারের কয়েকজন সদস্য গাড়িতে তেলিয়াপাড়া চা বাগান থেকে চন্ডিছড়া বাংলোয় ফিরছিলেন। পথে বাগানের ভেতরের রাস্তায় ডাকাতরা গাড়িটি থামিয়ে সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন লুটে নেয়।  

একই স্থানে ডাকাতদের কবলে পড়েন শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন চৌধুরীসহ আরও ১০ থেকে ১২ জন লোক। পরে ১৩ ডিসেম্বর এমদাদুল হকের গাড়িচালক রমজান মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //