বান্দরবানে পর্যটক দম্পতিকে ছুরিকাঘাত

বান্দরবানে তসলিম উদ্দিন (৩২) ও ঋতু আক্তার (১৮) নামে এক দম্পতি ছিনতাইয়ের শিকার হয়েছে। এসময় ছিনতাইকারীরা তসলিম উদ্দিনকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় বান্দরবান সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

গতকাল সোমবার (১৮ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে মেঘলা পর্যটন কেন্দ্রের কেবল কার পয়েন্টের উপরে দোকান ঘর এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান বান্দরবান টুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম।

এ ঘটনায় আহত তসলিম উদ্দিন (৩২) ময়মনসিংহ এলাকার মুক্তাগাছা তারাকান্দা পূর্ব পাগলি গ্রামের মৃত নাইম উদ্দিনের ছেলে।

আহত পর্যটকের স্ত্রী ঋতু আক্তার সাংবাদিকদের জানান, সোমবার দুপুরে ময়মনসিংহ থেকে মোটরসাইকেল নিয়ে ভ্রমণের উদ্দেশ্যে বান্দরবান আসেন এই দম্পতি। পরে মেঘলা পর্যটন কেন্দ্রে ভ্রমণে যায়। সন্ধ্যায় ফেরার পথে কেবল কার পয়েন্টের একটু উপরে নির্জন এলাকায় পৌঁছালে দুই যুবক তাদের গতিরোধ করে সঙ্গে থাকা সব কিছু দিয়ে দিতে বলে। তসলিম দিতে অস্বীকার করলে তাকে পেটে ছুরিকাঘাত করে তাদের সাথে থাকা ২টি মোবাইল ফোন ও নগদ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

মেঘলা পর্যটন স্পটের এই ঘটনার প্রত্যক্ষদর্শী বর্ষা তঞ্চগ্যা নামে এক দোকানী বলেন, মহিলার চিৎকার শুনে ঘটনাস্থলে পৌঁছালে রক্তাক্ত অবস্থায় এক পর্যটকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

বান্দরবান সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার সাকিব জামান জানান, আহত এক পর্যটককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে চট্টগ্রাম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বান্দরবান টুরিস্ট পুলিশের অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং দোষীদের আইনের আওতায় আনতে অভিযান চলমান রয়েছে বলে জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //