বগুড়ায় ৪ নেতাকে বহিষ্কার করল বিএনপি

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বিএনপির চার বারের সাবেক এমপি ও দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ডা. জিয়াউল হক মোল্লার পক্ষে ভোটের মাঠে কাজ করার অভিযোগে দুজন বিএনপি সমর্থিত ইউপি চেয়ারম্যানসহ ৪ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। 

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের বহিষ্কার করা হয় বলে বগুড়া জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাড. কে এম হুমায়ুন কবির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। 

কে এম হুমায়ুন কবির গণমাধ্যমকে বলেন, বিএনপি নির্বাচন বর্জন করে আন্দোলনে আছে। এ সময় তারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ডা. জিয়াউল হক মোল্লার পক্ষে ভোটে নামার কারণে তাদের বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হয়। কেন্দ্রীয় বিএনপি সিদ্ধান্ত দেওয়ার পর তাদের বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কৃতরা হলেন- কাহালু উপজেলা বিএনপির সদস্য ও কালাই ইউপি চেয়ারম্যান জোবায়দুল ইসলাম সবুজ, উপজেলা বিএনপির সদস্য ও দুর্গাপুর ইউপি চেয়ারম্যান শাহ মেহেদী হাসান রঞ্জু, কাহালু সদর ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুল মান্নান ও কাহালু পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম। 

এ বিষয়ে বহিষ্কৃত ইউপি চেয়ারম্যান সবুজ ও রঞ্জু জানান, ডা. জিয়াউল হক মোল্লা একজন ভালো মানুষ। তার পক্ষে নির্বাচনের মাঠে কাজ করবেন তারা। দল যদি মনে করে তাহলে বহিষ্কার করতে পারে, এতে সমস্যা নেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //