মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকা প্রার্থীর ভিডিও ভাইরাল

‘ওই ব্যাটা চুপ। শালায় খায় মদ, আবার নামাজ ...। শালাগো ফাডায় লামু’ মুসল্লীদের উদ্দেশ্য করে এমন কথা বলেছেন মুন্সীগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। তার এমন মন্তব্যের একটি ভিডিও সোমবার রাত থেকে ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি অনেকে নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন। বিষয়টি নিয়ে সাধারণ মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ভিডিওতে দেখা যায় যে, মৃণাল কান্তি দাস তার লোকজন নিয়ে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের দিকে যাচ্ছেন। এসময় এক ব্যক্তি বলছিলেন, মিছিল কইরেন না ভাইয়েরা নামাজ চলছে। এ কথা শুনে ক্ষিপ্ত হয়ে যান মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। এসময় ওই ব্যক্তিকে “ওই ব্যাটা চুপ” বলে ধমক দিতে শোনা গেছে।

ভিডিওতে আরো দেখা যায়, সংসদ সদস্য ও আওয়ামী লীগ দলীয় প্রার্থী বলছেন, ‘শালায় খায় মদ, আবার নামাজ ...। শালাগো ফাডায় লামু’।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ নিতে সোমবার বিকেলে আওয়ামী লীগ প্রার্থী ও সংসদ সদস্য মৃণাল কান্তি দাস তার সমর্থক ও কর্মীদের নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে যাচ্ছিলেন। এসময় জেলা কালেক্টরেট জামে মসজিদে নামাজ আদায় করছিলেন মুসল্লিরা। তখন অযুখানা থেকে এক মুসল্লি নামাজের সময় মিছিল করতে তাদের না বলেন। এতেই ক্ষিপ্ত হয়ে উঠেন সংসদ সদস্য। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনার নিন্দা জানিয়েছেন মুন্সীগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মো. ফয়সাল বিপ্লব। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি আমি দেখেছি। আমি এ ঘটনার নিন্দা জানাচ্ছি।

এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী ও সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস সাংবাদিকদের বলেন, রাজনৈতিক কিছু লোক আছে যারা আমাকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে। এটা তারই অংশ। এখন আমি প্রচারণায় ব্যস্ত আছি। এর বেশি কিছু বলবো না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //