গাইবান্ধা জাপার সভাপতি সরওয়ার, সম্পাদক মশিউর

গাইবান্ধা জেলা জাতীয় পার্টি (জাপার) নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে মো. সরওয়ার হোসেন শাহীনকে সভাপতি ও অধ্যক্ষ কাজী মো. মশিউর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে ও পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নুর সুপারিশে মো. সরওয়ার হোসেন শাহীনকে সভাপতি ও অধ্যক্ষ কাজী মো. মশিউর রহমানকে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা জেলা জাতীয় পার্টির প্রস্তাবিত কমিটি অনুমোদন করেছেন।

আগামী এক মাসের মধ্যে গাইবান্ধা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দফতরে জমা দেওয়ার জন্য বিজ্ঞপ্তিতে বলা হয়।

এর আগে দীর্ঘ ১১ বছর পর গত ১৯ অক্টোবর গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুল মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)। 

সম্মেলনের উদ্বোধন করেন রংপুর সিটি করপোরেশনের মেয়র ও দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //