মুন্সীগঞ্জ-৩ আসনে নৌকার নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর

মুন্সীগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ উঠেছে। কে বা কারা এঘটনার সঙ্গে জড়িত তা কেউ নিশ্চিত করে বলতে পারছে না।  তবে নৌকার প্রতীকের লোকজন এ ঘটনার জন্য স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের দায়ী করেছে।

গতকাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গভীর রাতে সদরের হোগলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

চরকেওয়ার ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ওই নির্বাচনী ক্যাম্পের সমন্বয়ক মিলন ফকির অভিযোগ করেন, মঙ্গলবার রাতে তারা নির্বাচনী ক্যাম্পে নির্বাচন বিষয়ক কার্যক্রম শেষ করে রাতে বাড়ি ফিরে যায়। পরে গভীর রাতে মুন্সীগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী ফয়সাল বিপ্লবের সমর্থক চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার গাজী লোকজন নিয়ে এসে নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে ও সাউন্ড সিস্টেম নিয়ে যায়।

এবিষয়ে চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহার গাজী অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। নৌকা শেখ হাসিনার। আমি নৌকার লোক হয়ে কি কারণে নৌকার ক্যাম্প ভাঙচুর করবো। নৌকার প্রার্থী আমার পছন্দ না। আমি তাকে ভোট দিবো না। স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিবো। কিন্তু আমি ক্যাম্প ভাঙচুরের সাথে জড়িত না।

এবিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ক্যাম্প ভাংচুরের সঙ্গে কে বা কারা জড়িত তা সনাক্ত করতে তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //