ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থী মহুলের বাড়ির সামনে নৌকা প্রার্থীর পোস্টার

ঝিনাইদহ-২ (ঝিনাইদহ-হরিণাকুন্ডু) আসনের স্বতন্ত্র প্রার্থী মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের বাড়ির সামনে আওয়ামী লীগের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকীর পোস্টার লাগানোর ঘটনা ঘটেছে। 

আজ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৯টার দিকে নৌকার সমর্থকরা এ পোস্টার লাগায় বলে জানা যায়। পরবর্তী সময়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের নজরে এলে তা দ্রুত সরিয়ে ফেলা হয় এবং প্রার্থীকে সতর্ক করা হয়।

স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদীর সমর্থক তবিবুর রহমান লাবু জানান, পোস্টারগুলো এমনভাবে ঝুলে আছে যে প্রার্থীর বাড়িতে ঢুকতে ও বের হতে খুবই সমস্যা হচ্ছে। সকাল ৯টার দিকে নৌকা প্রার্থীর সমর্থকরা যখন পোস্টার টাঙাচ্ছিলেন, তখন স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুলের বাড়ির দারোয়ান তাদের ওপরের দিকে পোস্টার লাগানোর অনুরোধ করেন। কিন্তু সেই অনুরোধ শোনেননি তারা। পরে বিষয়টি জেলা রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়। এরপর তিনি ম্যাজিস্ট্রেট পাঠিয়ে ব্যবস্থা নেন। 

তিনি আরও বলেন, আমরা সম্প্রীতিতে বিশ্বাসী। কোনো রকমের আইনবহির্ভূত কাজ আমাদের পক্ষ থেকে হবে না এবং এই চেষ্টায় আমরা কাজ করে যাচ্ছি। নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন না করাই কাম্য।

জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম জানান, বিষয়টি আমাদের নজরে আসার পরই ব্যবস্থা নেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //