ঝিনাইদহ- ২ আসন

ডিজিটাল প্ল্যাটফর্মে ভোট চাইলেন নাসের শাহরিয়ার জাহেদী মহুল

ঝিনাইদহ-২ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করছেন রেডিয়্যান্ট গ্রুপের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। এবার তিনি এ আসনের ভোটারদের কাছে তাদের মূল্যবান সমর্থন চেয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। তিনি তার ফেসবুক পেজে ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডবাসীর প্রতি একটি ভিডিও বার্তা প্রদান করেন।

স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আমার প্রিয় সদর ও হরিণাকুন্ডবাসী আপনাদের সালাম ও শুভেচ্ছা। আপনারা জানেন যে, আমি এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঝিনাইদহ-২ আসনে নির্বাচন করছি। অতি অল্প সময় আমরা পাচ্ছি নির্বাচনে প্রচার-প্রচারণায়। প্রবল ইচ্ছে থাকা সত্ত্বেও  হয়ত কয়েক জায়গায় অথবা বাড়ি-বাড়ি গিয়ে দেখা করা ও ভোট প্রার্থনা করা সম্ভব হবে না। আশা করি, আমার এ অনিচ্ছাকৃত বিষয়টি আপনারা ক্ষমার চোখে দেখবেন।

তিনি আরো বলেন, কোনোভাবেই আমরা পিছিয়ে থাকতে চাই না। বাংলাদেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে তা সম্ভব হয়েছে। আমরা তার কর্মী। তাই এই ডিজিটাল প্ল্যাটফর্মে এসেছি। এর মাধ্যমে আপনাদের কাছে এসে আমি বলতে চাই, আপনারা আমার পাশে বরবরাই ছিলেন। আশা করি- আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা আমাকে সমর্থন দেবেন। ঝিনাইদহবাসীর উন্নয়ন ও খেদমতের জন্যই নির্বাচনে দাঁড়িয়েছি। ঝিনাইদহবাসীর ভাগ্যের পরিবর্তন করতে চাই। আশা করি সেই সুযোগ আপনারা আমাকে দেবেন।

২ মিনিট ১৩ সেকেন্ডের এ ভিডিও বার্তার শেষে মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডের মানুষের পাশে থাকতে চাই। সবাই ভালো থাকবেন। আমার জন্য দোয়া করবেন। ধন্যবাদ।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //