লাকসামে গামছা প্রতীকের পোস্টার ছেঁড়ার অভিযোগ

কুমিল্লার লাকসামে কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকের পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। সংসদ সদস্য প্রার্থী জমির উদ্দিন ফেসবুকে এ বিষয়ে ভিডিও প্রকাশ করেন। রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করবেন তিনি।

সর্বকনিষ্ঠ প্রার্থী জমির উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাতে জনতা বাজারে গামছা প্রতীকের পোস্টার ছেঁড়া হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) উত্তরদা স্কুলের সামনে আমার পোস্টার ছেঁড়া হয়েছে। কারা এ কাজ করেছে আমি জানি না। তবে বলবো প্রভাবশালী মহল এ কাজটি করেছে। আমি এ বিষয়ে রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ দিব। যদি তিনি সমাধান করে দেন আমি নির্বাচনে অংশ নেবো।

রিটার্নিং অফিসার খন্দকার মু. মুশফিকুর রহমান বলেন, এটার কোনো সুযোগ নেই। লিখিত অভিযোগ দিলে আমরা যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

প্রসঙ্গত, সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী কুমিল্লার জমির উদ্দিন। তার বয়স ২৫ বছর ৯ মাস। এক ভিডিওতে দ্বাদশ সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী বলে নিজকে দাবি করেছেন। তিনি কৃষক শ্রমিক জনতা লীগের গামছা প্রতীকে নির্বাচনে লড়বেন। লাকসাম নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজের ডিগ্রি তৃতীয় বর্ষের ছাত্র জমিরের জন্ম ১৯৯৮ সালের ৫ ফেব্রুয়ারি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //