গাইবান্ধায় যাত্রীবাহী বাসে আগুন

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী চলন্ত একটি বাসে ব্যাটারির শর্ট সার্কিটে আকস্মিক আগুনের ঘটনা ঘটেছে। আধাঘণ্টা অক্লান্ত পরিশ্রম ও চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে পলাশবাড়ী থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

গতকাল শুক্রবার (২২ ডিসেম্বর)  রাত ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে পৌর শহরের ড্রিমল্যান্ড এডুকেশনাল পার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গাড়ির যাত্রী ও প্রত্যক্ষযাত্রীরা জানান, নীলফামারীর ডোমার থেকে ছেড়ে আসা দোয়েল এন্টারপ্রাইজ  (ঢাকা মেট্রো-ব-১৫-৯৬৩৩) যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে পলাশবাড়ী পৌর শহরের ড্রিমল্যান্ড এলাকায় আসলে হঠাৎ বাসের ইঞ্জিনে আগুনের সূত্রপাত হয়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায় পলাশবাড়ী থানার পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। তারা আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় মহাসড়কে উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

তবে যাত্রীরা বাসটির ড্রাইভার, সুপারভাইজার ও হেলপারের চরম খামখেয়ালি ও গাফলতি ছিল বলে অভিযোগ করেন। চালক হেলপার পলাতক রয়েছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় বড় ধরনের দুর্ঘটনার হাত থাকে রক্ষা পাওয়া সম্ভব হয়েছে। যাত্রীদের ক্ষয়ক্ষতি হয়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //