আবারো ভিডিও বার্তা দিলেন নাসের শাহরিয়ার জাহেদী মহুল

ঝিনাইদহ-২ আসন (সদর-হরিণাকুন্ড) উপজেলা থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ভোট করছেন রেডিয়্যান্ট গ্রুপের চেয়ারম্যান ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নাসের শাহরিয়ার জাহেদী মহুল। আবারো তিনি তার ভোটারদের উদ্দেশ্যে ভিডিও বার্তা দিয়েছেন। তিনি তার নিজস্ব ফেসবুক পেজে ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ড বাসীর প্রতি এ ভিডিও বার্তা প্রদান করেন।

স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল সেখানে বলেন, আমার প্রিয় সদর ও হরিণাকুন্ডবাসী আপনাদের সালাম ও শুভেচ্ছা। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনের মাধ্যমে নতুন জাতীয় সরকার গঠিত হবে। আমার মনে হয় সেই সরকারের অন্যতম প্রধান দায়িত্ব থাকবে এদেশের সবচেয়ে বড় সমস্যা বেকারত্বকে দূর করা। এদেশের তরুণ-তরুণী যুবসমজের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা। এ বিষয়ে শুধুমাত্র সরকারের দিকে ভরসা করে থাকলে চলবে না। আমি মনে করি আমরা যারা প্রাইভেট সেক্টরে আছি তাদেরও দায়িত্ব এ বিষয়ে বিশেষ নজর দেওয়ার। আমাদের ঝিনাইদহের চেম্বার অব কমার্স, বণিক সমিতিসহ অন্যান্য যে বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো আছে, যে এ্যাসোসিয়েশন আছে, যে সংগঠনগুলো আছে আমাদের প্রত্যেককেই দায়িত্ব নিয়ে এগিয়ে আসতে হবে। আমাদের এলাকার তরুণ-তরুণী, যুবদের কর্মসংস্থানের সর্বাত্মক প্রচেষ্টায়। ব্যক্তিগতভাবে আমাদের পরিচালিত যে প্রতিষ্ঠানগুলোতে ১ হাজারেরও বেশি শিক্ষিত তরুণ-তরুণীদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে সক্ষম হয়েছি। আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে। শুধু আমাদের প্রতিষ্ঠানে চাকরি নয়, আমরা আরেকটু উদ্যোগ নিয়েছি আইটিতে আমাদের অঞ্চলকে উন্নত করণে। আমরা ফ্রিল্যান্সিং প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি। ঝিনাইদহে এ ধরনের প্রতিষ্ঠান চলমান রয়েছে। হরিণাকুন্ডতে আরেকটা শাখা উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। যা জানুয়ারিতে চালু হবে। শিক্ষিত তরুণ-তরুণীদের জন্য এটা বিরাট সুযোগ। তারা যদি এ ধরনের শিক্ষায় শিক্ষিত হয় তারা ঘরে বসেই ডলার আয় করতে সক্ষম হবে।

তিনি আরো বলেন, এছাড়াও কর্মসংস্থানের আরো বিভিন্ন ক্ষেত্র আছে। আমি আশা করি আগামী নির্বাচনে জয়ী হতে পারলে তরুণ-তরুণী, শিক্ষার্থী ও যুবদের সাথে নিয়ে শিক্ষা ও প্রযুক্তিতে এ অঞ্চলকে অনেক এগিয়ে নিয়ে যেতে পারবো। পারিবারিকভাবে শিক্ষার ব্যাপারেও আমরা খুবই সচেতন। ঝিনাইদহে ভালো মানের বেশ কয়েকটি স্কুল ও কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করেছি। আমরা যেন সফল হই। তাতে এ অঞ্চল এগিয়ে যাবে। আমাদের সন্তানরা সবাই ভালো ভালো প্রতিষ্ঠানে সুযোগ পাবে। তাদের ক্যারিয়ার গড়ে নেবে দেশ ও বিদেশে। আমার থেকে যতটুকু সম্ভব তা সবই আমি করবো।

সর্বোশেষ তিনি বলেন, আপনারা সকলেই আমার ও আমার পরিবারের এই প্রচেষ্টায় সবাই সামিল হলেন। আপনাদেরকে পাশে নিয়ে, আপনাদেরকে সাথে নিয়ে আরো দ্রুত করতে চাই। আপনারা আমার প্রতীক ঈগল পাথি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমাদের আজকের প্রজন্মকে সুন্দর বাংলাদেশ উপহার দিতে পারি।

৩ মিনিট ৫৯ সেকেন্ডের এ ভিডিও বার্তার শেষে নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, ঝিনাইদহ সদর ও হরিণাকুন্ডর মানুষের পাশে থাকতে চাই। সবাই ভালো থাকবেন। ধন্যবাদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //