কর্মসূচির নামে আগুন সন্ত্রাস করে বিএনপি: তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা বিভিন্ন কর্মসূচি পালনের নামে মানুষকে পুড়িয়ে মারে। এদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে।  

আজ শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের উত্তর আলিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সমর্থকদের নিয়ে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, বিএনপি একটি অপশক্তির দল। ওরা নির্বাচন করেনা। নির্বাচনকে বানচাল করতে গিয়ে ট্রেনে আগুন দিয়ে নিরীহ নিরপরাধ মানুষ মারে। রাস্তাঘাটে সন্ত্রাস করে বেরায়। কিন্তু নির্বাচন বানচাল করার মতো ওদের সেই ক্ষমতা নেই। এই দলটার হাত থেকে বাংলাদেশ কে রক্ষা করবেন। 

তিনি আরও বলেন, বিএনপি কোনো রাজনৈতিক দল না। একটা রাজনৈতিক দল কখনই মানুষকে মারতে পারেনা। বিএনপি এখন রাজনৈতিক কর্মসূচি পালনের নামে অগ্নিসংযোগ করে মানুষ মারে। কয়েকদিন আগে ট্রেনে আগুন দিয়ে ৪ জনকে হত্যা করেছে। সুতরাং আপনাদের কাছে আমার অনুরোধ বিএনপি একটি সন্ত্রাসী দল। তার হাত থেকে বাংলাদেশকে রক্ষা করবেন এবং ৭ জানুয়ারি আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবেন। তাহলেই এই বাংলাদেশে আবার শান্তি থাকবে। 

তোফায়েল আহমেদ বলেন, আজকে শেখ হাসিনা বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন। আজকে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে রূপান্তরিত করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। আমরা বিশ্বাস করি সেদিন বেশি দূরে নয়, যেদিন বাংলাদেশ একটি উন্নত দেশ হবে। সমৃদ্ধশালী রাষ্ট্র হিসাবে বিশ্বের বুকে পরিচিতি লাভ করবে। সেই লক্ষ্য নিয়েই নিরলস পরিশ্রম করে যাচ্ছে বঙ্গবন্ধু কন্যা। আমি বঙ্গবন্ধুর সাথে ছিলাম। আমি বঙ্গবন্ধুর সাথে দেশ-বিদেশ সফর করেছি। বঙ্গবন্ধুর কথা আমার কাছে সারা জীবন মনে থাকবে। তার কাছে আমি চির ঋণী। তিনি আমাকে স্নেহ দিয়ে, আদর দিয়ে আমাকে তোফায়েল করেছে। 

তোফায়েল আহমেদ আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমিও নৌকার প্রার্থী। আগামী ৭ই জানুয়ারি নির্বাচনে আপনারা সকলে ভোট কেন্দ্র যাবেন। নিষ্ঠার সাথে সততার সাথে নির্ভয়ে নৌকা মার্কায় ভোট প্রদান করবেন।

আলী নগর ইউনিয়নের চেয়ারম্যান বশীর আহমেদের সভাপতিত্বে পথসভায় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র  সহ-সভাপতি আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো. ইউনুস প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //