কল্যাণ পার্টির ইব্রাহিমকে সমর্থন দিল আ. লীগ

কক্সবাজার-১ (চকরিয়া ও পেকুয়া) আসনে বাংলাদেশ কল্যাণ পার্টির হাতঘড়ি মার্কার প্রার্থী মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমকে আনুষ্ঠানিকভাবে সমর্থন জানিয়েছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ। 

আজ শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে চকরিয়া আবাসিক মহিলা কলেজ মিলনায়তনে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে এই সমর্থনের কথা জানান জেলা আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী। 

সভায় ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, আগামী ৭ জানুয়ারি ব্যালট বিপ্লবের মাধ্যমে হাতঘড়ি মার্কাকে বিজয়ী করে সন্ত্রাস ও ডাকাতমুক্ত চকরিয়া পেকুয়া গড়ে তোলার অঙ্গীকার করতে হবে।

কল্যাণ পার্টির সভাপতি সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বলেন, এই আসনে যেহেতু নৌকার প্রার্থী নেই, তাই আওয়ামী লীগের নেতা-কর্মীরা আমাকে সমর্থন দিয়েছে। আমি প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এবং দলের নেতৃবৃন্দকে এ জন্য ধন্যবাদ জানাই।

সৈয়দ মুহাম্মদ ইব্রাহিমের সমর্থনে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সঙ্গে জেলা আওয়ামী লীগ মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

এতে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ নেতা জিয়াউদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌর মেয়র আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা। 

এর আগে এ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী সালাহউদ্দিন আহমদ সিআইপির মনোনয়নপত্র ঋণখেলাপির অভিযোগে বাতিল করা হয়। অন্যদিকে মনোনয়ন বঞ্চিত হয়ে বর্তমান সংসদ সদস্য জাফর আলম ট্রাক মার্কা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তিনি চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তাকে গত বুধবার রাতে শৃঙ্খলা ভঙ্গ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে দলের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //