ডিবি পরিচয়ে মারধরের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

পঞ্চগড়ের দেবীগঞ্জে ডিবি পরিচয়ে ওসমান গনি নামে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ এই ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে।

ভুক্তভোগী ওসমান গনি নীলফামারী জেলা সদরের সুখধন এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে। গ্রেপ্তারকৃতরা হলেন, পৌর শহরের কাচারীপাড়া এলাকার সোহরাব আলী শেখের ছেলে নাসিরুদ্দিন শেখ এবং বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা এলাকার সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা।

দেবীগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, শনিবার দুপুর পৌনে ২ টায় দেবীগঞ্জ পৌর শহরের পুরাতন বাসস্ট্যাণ্ড এলাকার সরকার ফিলিং স্টেশনের সামনে এই মারধরের ঘটনা ঘটে। ভুক্তভোগী ওসমান গনি নিজের মোটরসাইকেল জ্বালানি নেওয়ার জন্য সরকার ফিলিং স্টেশনে আসেন। জ্বালানি নেওয়া শেষে তিনি সড়কের বিপরীত দিকের দোকানের সামনে দাঁড়ান। এই সময় হঠাৎ করে ১০-১২ জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর শুরু করে এবং তার কাছে পাওনা ৭০ হাজার টাকা ফেরত দিতে বলে। তবে ওসমান গনি তাদের কাউকে চিনেন না এবং তার কাছে কেউ টাকা পাবেন না বলে দাবি করেন। এই সময় ওসমান গনিকে মারধর করা হয়। এর এক পর্যায়ে স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে বিষয়টি জানালে দেবীগঞ্জ থানা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়। পরে পুলিশ ওসমান গনিসহ আরো তিনজনকে আটক করে থানায় নিয়ে যান। এদের মধ্যে একজন ওসমান গনির সাথে ছিলেন এবং দুইজন নিজেদের ডিবি পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর করেন।

এই ঘটনায় একই দিনে ওসমান গনি বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তরা কেউই ডিবির সদস্য ছিলেন না। এই ঘটনায় ইতিমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //