চিত্রনায়িকা মাহিকে জুতাপেটা করার হুমকিদাতাকে শোকজ

রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহিকে ফেসবুক লাইভে এসে জুতাপেটা করার হুমকিদাতাকে শোকজ করেছেন নির্বাচন অনুসন্ধান কমিটি। 

রাজশাহীর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ও নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান আবু সাঈদ আজ রবিবার (২৪ ডিসেম্বর) এ শোকজ নোটিশ জারি করেন। 

বঙ্গবন্ধু সৈনিক লীগের রাজশাহী জেলার কথিত সাধারণ সম্পাদক পরিচয় দানকারী মাহাবুর রহমান মাহাম নামে ওই যুবককে আগামী বুধবার (২৭ ডিসেম্বর) আদালতে উপস্থিত হয়ে এর লিখিত জবাব দিতে বলা হয়েছে।

এর আগে, শনিবার (২৩ ডিসেম্বর) রাতে মাহাম তার ফেসবুক আইডি থেকে লাইভ করে মাহিকে জুতাপেটা করার হুমকি দেন। পাশাপাশি মাহি ওই আসনের নৌকার প্রার্থী ফারুক চৌধুরীর বাড়ির কাজের লোকের যোগ্য নন বলেও দাবি করেন তিনি। এ ঘটনার পরে রাতেই মাহি তানোর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

শোকজ নোটিশে বলা হয়, নোটিশে বলা হয়েছে, মাহাবুর নামক নামে ফেসবুক আইডি থেকে রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা মাহিয়াকে কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য প্রকাশ করা হয়েছে। উক্ত আচরণের মাধ্যমে আপনি (মাহাবুর) জাতীয় সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও আচরণ বিধিমালা. ২০০৮ এর বিধি ১১ (ক) লঙ্ঘন করেছেন। যা নির্বাচন পূর্ব অনিয়ম হিসেবে গণ্য হয়েছে। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন আইনগত ব্যবস্থা নেওয়া হবে না তা সশরীরে আগামী ২৭ ডিসেম্বর সকাল ১০টা ৩০ মিনিটে উপস্থিত হয়ে ব্যাখা প্রদানের জন্য নির্দেশ দেওয়া হলো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //