প্রার্থীদের হয়রানি করলে দাঁতভাঙা জবাব দেবো: জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, প্রায় সবকটি আসনে আওয়ামী লীগ একাধিক প্রার্থী দাঁড় করিয়েছে। তারা ভিন্ন ভিন্ন প্রতীকে নির্বাচন করছেন। এসব প্রার্থী জাতীয় পার্টির প্রার্থীদের বিভিন্ন ভাবে হয়রানি করছেন, নেতাকর্মীদের নানাভাবে হুমকি দিচ্ছেন। আমাদের প্রার্থীদের হয়রানি করলে দাঁতভাঙা জবাব দেবো।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে রংপুর-৫ আসনের জাপার প্রার্থী আনিসুর রহমানের জন্য লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে মিঠাপুকুর উপজেলায় নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

জি এম কাদের বলেন, কারও হুমকি-ধমকি ও চোখ রাঙানোকে ভয় করবেন না। নির্বাচনে লাঙ্গলের প্রার্থীদের গণজোয়ার সৃষ্টি হয়েছে। জনগণ গত ১৫ বছর আওয়ামী লীগের কর্মকাণ্ড দেখেছে। এজন্য এবার জাতীয় পার্টির প্রার্থীদের ভোট দেবেন ভোটাররা।

জনগণের ক্ষমতায়নে বিশ্বাস করি, সেজন্য জ্বালাও-পোড়াওয়ের রাজনীতিতে আমরা নেই উল্লেখ করে জাপা চেয়ারম্যান বলেন, মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য নির্বাচন করছি।

রংপুর-৫ আসনের জাপার প্রার্থী আনিসুর রহমানকে পরিচয় করিয়ে দিয়ে তাকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে জি এম কাদের বলেন, আমাদের দলের প্রার্থীর লাঙ্গল প্রতীকে আপনারা ভোট দিন।

পথসভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তফিজার রহমান মোস্তফা এবং স্থানীয় জাপা নেতা আব্দুল হালিম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //