১৫ বছর আমার জীবনে কোন ছুটি নেই: দীপু মনি

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডা. দীপু মনি বলেছেন, বিগত ১৫ বছর যাবত আমার জীবনে কোন ছুটি নেই। আমার জীবনে কোন শুক্রবার নেই। প্রতিটা মুহূর্ত, প্রতিটা সময় আমি চাঁদপুরবাসীর সেবায় কাজ করেছি। এখন আপনাদের কাছে অনুরোধ, আগামী ৭ জানুয়ারি আপনাদের জীবন থেকে কয়েকটি ঘন্টা সময় দিয়ে আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন। আমি যেন নির্বাচিত হয়ে আবারো আপনাদের সেবায় কাজ করতে পারি।

রবিবার (২৫ ডিসেম্বর) রাতে চাঁদপুর শহরের পুরানবাজার ৪নং ওয়ার্ডে নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নির্বাচনী উঠোন বৈঠকে তিনি এসব কথা বলেন।

দীপু মনি বলেন, চাঁদপুর-৩ আসন থেকে নির্বাচিত হওয়ার পর থেকে বিগত ১৫ বছর আমি আমার পরিবারকে খুব একটা সময় দিতে পারিনি। পরিবার-পরিজন রেখে আমি আপনাদের সাথে মিশে গেছি। এই সময়টুকু আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করেছি। তারও আগে ছাত্র রাজনীতি থেকে শুরু করে আমি দেশ এবং জনগণের কল্যানে কাজ করছি।

দীপু মনি বলেন, এবার আমি আপনাদের থেকে আরেকবার ভালোবাসা চাই। আমি চাই আপনারা বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করবেন। নৌকা নির্বাচিত হলেই বঙ্গবন্ধু কন্যা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্য বাংলাদেশ আজ বিশ্ববুকর একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনার কল্যানে চাঁদপুরের উন্নয়নে আমার নির্বাচনী এলাকার ব্যাপক কাজ করেছি। আপনারা ভোট দিয়ে জনপ্রতিনিধি করেছেন বলেই চাঁদপুরের উন্নয়নে কাজ করতে পেরেছি। চাঁদপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেরিন একাডেমি, নদী ভাঙানরোধে স্থায়ী বাঁধ, শত শত শিক্ষা-প্রতিষ্ঠানের নতুন ভবন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, শতভাগ বিদ্যুৎ করেছি। এই যে এত সব উন্নয়ন তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা দেশের প্রধানমন্ত্রী আছেন বলেই। গত ১৫ বছর শেখ হাসিনা একটানা সারাদেশে এবং এই চাঁদপুরেও অসাধারণ উন্নয়ন করে চলেছেন। মানুষের জীবনটাকে সহজ করেছেন।

শিক্ষামন্ত্রী বলেন, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকার বারবার দরকার। শেখ হাসিনার সরকার হইতে হলে চাঁদপুর ৩ আসনে ৭ জানুয়ারি নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। আমি নির্বাচতি হলে স্বপ্নের চাঁদপুর গড়ে তুলতে অসমাপ্তগুলো সম্পন্ন করতে পারবো। হাইমচরে অর্থনৈতিক অঞ্চল হবে। কলকারখানা হবে। হাজার হাজার লোকের কর্মসংস্থান হবে। আধুনিক লঞ্চঘাটের কাজ চলছে, মেঘনার ভাঙন থেকে চাঁদপুর শহর স্থায়ীভাবে রক্ষায় প্রায় সাড়ে ৮০০ কোটি টাকার বড় প্রকল্পের জিও হয়ে গেছে। শহর রক্ষাবাঁধের বড় প্রকল্পের কাজ হবে। আপনারা সুযোগ দিয়েছেন বলেই চাঁদপুরে এতসব উন্নয়ন করতে পেরেছি। ৭ জানুয়ারি সবাই ভোটকেন্দ্রে যাবেন। আবারো নৌকায় ভোট দিবেন। ইনশাল্লাহ আপনাদের সব স্বপ্ন বাস্তবায়ন করব।

পুরাণবাজার মমিনবাগ এলাকায় আয়োজিত এ উঠান বৈঠক জনসভায় রুপ নেয়। ডা. দীপু মনির আগমনকে কেন্দ্র করে সন্ধ্যার পর থেকেই দলীয় নেতাকর্মীদের পাশাপাশি স্থারীয় সাধারণ মানুষের ঢল নামে। এতে নারীদের উপস্থিতি ছিলো লক্ষনীয়।

নৌকার সমর্থনে আয়োজিত নির্বাচনী উঠোন বৈঠকে শুভেচ্ছা বক্তব্য রাখেন- চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও আয়োজনের অন্যতম উদ্যোক্তা নুরুল ইসলাম নুরু।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব সকারের পরিচালনায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুইয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, আওয়ামী লীগ নেতা এমরান হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, পৌরসভার নারী কাউন্সিলর খালেদা বেগম, ফেরদৌসি বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ,শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায় নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন পাড়া মহল্লার শত শত নারী-পুরুষ ভোটার এবং নানা শ্রেণী পেশার মানুষ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //