ফরিদপুরে আওয়ামী লীগ প্রার্থীর দুই সমর্থককে পিটিয়ে আহত

ফরিদপুর-৩ সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী শামীম হকের দুই সমর্থককে পিটিয়ে গুরুতর আহত করেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকেরা। 

গতকাল সোমবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বিষ্ণুপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। মারাত্মক ভাবে আহত দুইজনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর একজনের অবস্থা আশংকাজনক হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। 

স্থানীয়রা এবং নৌকার প্রার্থী জানান, রাতে নৌকার প্রার্থী শামীম হকের কয়েক সমর্থক পোষ্টার লাগানোর কাজ করছিলো। এসময় একটি গাড়ীতে করে আসা স্বতন্ত্র প্রার্থীর কয়েকজন সমর্থক লাঠিসোটা নিয়ে নৌকার সমর্থকদের উপর হামলা চালায়। হামলাকারীরা লোহার রড, হকিস্টিক, লাঠি দিয়ে বেদম প্রহার করে। এতে নৌকার সমর্থক সেলিম ও কামরুল মারাত্মক ভাবে আহত হয়। হামলাকারীরা চলে যাবার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়।

হাসপাতালে ভর্তি থাকা দুইজনের মধ্যে কামরুলের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক। এ ঘটনা নিয়ে এলাকায় তীব্র উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

 এদিকে হামলায় মারাত্মক ভাবে আহত দুই কর্মীকে দেখতে হাসপাতালে যান নৌকার প্রার্থী শামীম হকসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় তিনি সন্ত্রাসী হামলার জন্য স্বতন্ত্র প্রার্থী একে আজাদের সমর্থকদের দায়ী করেন। তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান। বর্তমানে তারা ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //