বিএনপির নির্বাচন বিরোধী লিফলেট বিতরণে পুলিশের লাঠিচার্জ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বিরোধী লিফলেট বিতরণ করেছে জাতীয়তাবাদী দল বিএনপি। এ সময় বিএনপি নেতাকর্মীদের উপর লাঠিচার্জ করে পুলিশ। 

আজ মঙ্গলবার (২৬ ) দুপুরে বিএনপির নেতাকর্মীরা উপজেলার দইখাওয় মোড় থেকে একটি মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেটে সমাবেশে মিলিত হন। 

জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার দইখাওয়া মোড় থেকে সাবেক এমপি পুত্র বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েলের নেতৃত্বে একটি নির্বাচন বিরোধী বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেয়ার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন। পরে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ গেটের সামনে এক সমাবেশে মিলিত হন। এ সময় বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েল বক্তব্য শুরু করলে পুলিশ অতর্কিত লাঠিচার্জ শুরু করে।

এ বিষয়ে বিএনপি নেতা সাহেদুজ্জামান কোয়েল বলেন, আমরা শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ করছিলাম। এ সময় পুলিশ আমাদের উপর অতর্কিত লাঠিচার্জ শুরু করে। এতে আমাদের ৬-৭ জন আহত হন। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, তারা রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে এবং জানমালের ঝুঁকিপূর্ণ পরিস্থিতি সৃষ্টি হয়েছিলো। আর সেটিই আমরা ছত্রভঙ্গ করে দিয়েছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //