নাটোরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুরের অভিযোগ

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনের স্বতন্ত্র প্রাথী মো. আহাদ আলী সরকারের নির্বাচনী ক্যাম্পের চেয়ার ভাঙচুর ও পোস্টার ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে।

আজ বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে নাটোর শহরের উপজেলার দত্তপাড়া বাজারে ওই ভাঙচুরের ঘটনা ঘটে।

স্থানীয় নেতাকর্মী সূত্রে জানা গেছে, বুধবার রাতে শহরের দত্তপাড়া এলাকায় কয়েকজন স্বতন্ত্র প্রার্থী মো. আহাদ আলী সরকারের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে। এসময় তাদের হাতে পিস্তল থাকায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা ভয়ে সরে পড়েন। পরে ক্যাম্পের চেয়ার ভাঙচুর ও পোস্টার ছিঁড়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনার পর নির্বাচনী ম্যাজিস্ট্রেট ও পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আহাদ আলী সরকার বলেন, এ বিষয়ে একাধিক বার নির্বাচন কমিশন ও প্রশাসনকে অবহিত করেছি। এর আগেও নলডাঙ্গা উপজেলার মাধনগরে আমার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়েছে। আজকের এ ঘটনায় পুলিশ তদন্ত করে সঠিক ব্যবস্থা গ্রহণ করবে বলে আশা করছি।

নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বলেন, আমরা অন্য এক পথসভা থেকে জানতে পারি, দত্তপাড়ায় আমাদের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করা হয়েছে। আমরা দ্রুত ঘটনাস্থলে এসে পৌঁছায়। প্রতিনিয়তই ক্যাম্প ভাঙচুর করা হচ্ছে। আমরা প্রশাসনের কাছে সঠিক বিচার চাই। এমন ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা সারমিনা সাত্তার বলেন, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //