জাপা প্রার্থীর গলায় অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকির অভিযোগ

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে জাতীয় পার্টির (লাঙ্গল প্রতীক) প্রার্থী দেলোয়ার হোসেনের গলায় একদল মুখোশধারী অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। 

আজ বৃহস্পতিবার (২৮ ডিসেস্বর) দুপুরে নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি করেছেন দেলোয়ার হোসেন।

এদিন ভোরে আদিতমারী উপজেলার ভাদাই পশ্চিম পাড়া কিসামত বড়াইবাড়ি গ্রামে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটেছে বলে তিনি জিডিতে উল্লেখ করেছেন।

 জিডিতে দেলোয়ার উল্লেখ করেন, বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে পাশের মসজিদে যাচ্ছিলেন তিনি। এসময় পথের পাশে বাঁশঝাঁড়ে ওঁত পেতে থাকা কয়েকজন মুখোশধারী দুর্বৃত্ত তার পথ রোধ করে গলায় ধারালো অস্ত্র ধরে নির্বাচন করার কারণে অকথ্য ভাষায় গালমন্দ করেন। এসময় নির্বাচন বর্জন না করলে তাকেসহ পুরো পরিবারকে হত্যার হুমকি দেন। পরে জীবন বাঁচাতে তিনি প্রথমে তাদের কথায় রাজি হন। নির্বাচন বর্জন করবেন বলে শপথ করলে তাকে ছেড়ে দিয়ে দ্রুত সড়ে যান দুর্বৃত্তরা।

পরে প্রার্থী দেলোয়ারের চিৎকারে স্থানীয়রা ছুটে এলেও দুর্বৃত্তদের চিনতে পারেননি কেউ। এ ঘটনার পর থেকে ওই গ্রামে আতঙ্ক বিরাজ করছে। একই সঙ্গে জাতীয় পার্টির সমর্থকদের মাঝেও আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে আদিতমারী থানায় সাধারণ ডায়েরি করেন দেলোয়ার।

আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী জানান, লাঙ্গল প্রার্থী জিডির আবেদন করেছেন। ঘটনাটি তদন্ত করতে পুলিশ কাজ করছে বলেও তিনি জানান।

লালমনিরহাট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী ছাড়াও নৌকা প্রতীকে নির্বাচন করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকে রয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক, ট্রাক প্রতীকে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী দেলব্বর হোসেন ও এনপিপির শরিফুল ইসলাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //