নওগাঁ-২ আসনের স্বতন্ত্র প্রার্থীর মৃত্যু

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা আমিনুল হক (৭৫) মারা গেছেন।

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি এ আসন থেকে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।

আমিনুল হকের ছেলে আছিফুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৭ ডিসেম্বর হঠাৎ করে অসুস্থতাজনিত কারণে ও হৃদরোগে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। ওইদিনই তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান।

আমিনুল হক ধামইরহাট উপজেলার লক্ষনপাড়া গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে। আমিনুল হকের স্ত্রী, এক ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা আমিনুল হক মনোনয়ন বাতিল হওয়ার পর উচ্চ আদালতের মাধ্যমে ফেরত পান। তবে নির্বাচনের মাঠে ওই প্রার্থীর তেমন কোনো প্রচার-প্রচারণা লক্ষ্য করা যায়নি।

নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ গোলাম মওলা স্বতন্ত্র প্রার্থী আমিনুল হকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ধামইরহাট-পত্লীতলা নির্বাচনী (নওগাঁ-২) আসনে সরকার দলীয় এমপি শহীদুজ্জামান সরকার, জাতীয় পার্টির প্রার্থী এ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার আখতারুল আলম এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //