শনিবার মাদারীপুরে যাবেন প্রধানমন্ত্রী

নির্বাচনী জনসভায় যোগ দিতে আগামীকাল শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে মাদারীপুরের কালকিনিতে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার আগমনকে সামনে রেখে কালকিনি জুড়ে শুরু হয়েছে সাজ সাজ রব। উচ্ছ্বাস-উদ্দীপনা বিরাজ করছে মাদারীপুর ও কালকিনির আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে। প্রধানমন্ত্রীকে বরন করে নিতে প্রস্তুত কালকিনি। ছয় স্তরের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে ব্যাপক নিরাপত্তা জোড়দার করেছে জেলা পুলিশ প্রশাসন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এই প্রথম কালকিনিতে যাবেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রতিদিন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রস্তুতি সভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে। এছাড়া আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। মাঠ, মঞ্চ তৈরিসহ বিভিন্ন ধরনের প্রস্তুতিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন দলীয় নেতাকর্মীরা।

শনিবার তিনি টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে যাবেন কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে। এই মাঠেই তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিবেন। কালকিনি উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় জাতির উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ ভাষণ দিবেন। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। নেতাকর্মীরা অপেক্ষায় আছে প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে। প্রধানমন্ত্রীর আগমনে আনন্দিত স্থানীয় বাসিন্দারা, তার কাছে তুলে ধরবেন তাদের দাবি-দাওয়া।

কালকিনি সৈয়দ আবুল হোসেন কালেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.মজিবুর রহমান বলেন, আমাদের কলেজ মাঠে প্রধানমন্ত্রী আসবেন এতে আমরা আনন্দিত। উপজেলা কোঠায় আমরা আমাদের কলেজ জাতীয় করনের দাবি জানাচ্ছি তার কাছে।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান মিয়া গোলাপ বলেন, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্নে করতে জেলা ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নেতাকর্মীদের মধ্যেও ব্যাপক আনন্দ বিরাজ করছে। আশা করছি লক্ষাধিক লোকের সমাগম হবে।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেন, আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। আর জনসভায় প্রচুর লোকের সমাগম হবে ইনশাহআল্লাহ, ইতিমধ্যে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বইছে। সকাল থেকেই তারা জনসভা স্থলে আসবে সেই প্রস্তুতিও মাদারীপুরের সকল নেতাকর্মীদের নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর মধ্যে বিভিন্ন নির্বচানী জনসভায় সকলের কাছে আওয়ামী লীগের নৌকার জন্য ভোট চেয়েছে এখানেও তাই করবেন।

মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কালকিনিতে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। এলাকাজুড়ে নিরাপত্তায় জেলা পুলিশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, র‌্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা মাঠ পর্যায়েকাজ করছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //