বাংলাদেশকে হুমকি দিয়ে লাভ হবে না: পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ আফগানিস্তান নয়, কাজেই দুয়েকটি দেশের হুমকি-ধমকিতে কোনো লাভ হবে না বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট -১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন এমপি। 

আজ শুক্রবার (২৯ ডিসেম্বর) সিলেট নগরীতে নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বাংলাদেশ ১৭ কোটি মানুষের দেশ। অর্থনীতির দেশ হিসেবে বিশ্বের ৩৩তম অবস্থানে রয়েছে। আমরা এখন আত্মনির্ভরশীল। সব দেশের সঙ্গে আমাদের সুসম্পর্ক আছে। সুতরাং আমাদের হুমকি-ধমকি দিয়ে লাভ হবে না।

নগরীর উপশহর এলাকায় এদিন সকালে লিফলেট বিতরণের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করেন ড. মোমেন। এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছে। অন্যদিকে বিএনপি চোরাগোপ্তা হামলা চালিয়ে দেশের সংঘাতময় পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে।

বিএনপির অসহযোগ আন্দোলনকে দুঃখজনক মন্তব্য করে মোমেন বলেন, তারা (বিএনপি) মনে করছে নির্বাচনে আসলে ভোট পাবে না। কিন্তু বিএনপি ভুল পথে চলছে। আল্লাহ তাদের হেদায়েত দান করুক।

এসময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ সেলিম, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক তপন মিত্র, অ্যাডভোকেট আফসর আহমদ, কাউন্সিলর ফজলে রাব্বী চৌধুরী মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ডা. আব্দুল ওয়াহিদ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //