ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থী মহুলের জয়জয়কার

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহের মধুহাটি ইউনিয়নে ঈগলের বিশাল পথসভা অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনের স্বতন্ত্র প্রার্থী মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল আজ শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে এ পথসভা করেন। মধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আজকের পথসভাই প্রমাণ করে ঈগল প্রতীকের জনপ্রিয়তা। পথসভা জনসভায় রুপ নিয়েছে। আপনাদের এই ভালোবাসা সবসময় চাই। 

বেকারত্ব দূর করার প্রত্যয় জানিয়ে তিনি বলেন, যুবসমাজকে কাজের আওতায় নিয়ে আসতে হবে।  মানুষের কর্মসংস্থান করতে হবে। রাস্তাঘাটের উন্নয়ন দরকার। যোগাযোগ ব্যবস্থায় পিছিয়ে থাকলে উন্নয়ন সম্ভব না।

তিনি আরও বলেন, আপনারা সবাই ধৈর্য ধারণ করুন। কারো প্ররোচনায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গ হয় এমন কাজ কখনোই করবেন না। 

ঈগলের গণজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে স্বতন্ত্র প্রার্থী মহুল বলেন, সামনে ভালো দিন আসছে। আমরা সবসময় আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকবো। মানুষের কল্যাণে কাজ করার জন্য এসেছি। সব জায়গায় যাচ্ছি, ঈগলের জয়জয়কার দেখছি। আগামী নির্বাচনে ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, সুরাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জেএম রশিদ, মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের ভাই আবু শাহরিয়ার জাহেদী পিপুলসহ অন্যান্যরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //