হরিণাকুন্ডে অস্ত্র-গুলিসহ যুবক আটক

ঝিনাইদহের হরিণাকুন্ডে অস্ত্র-গুলিসহ এক যুবককে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার (৩০ ডিসেম্বর) রাত দেড়টার সময় উপজেলার পারদখরপুর থেকে তাকে আটক করা হয় বলে র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন নিশ্চিত করেন। আটককৃত সাইদ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য শামীম হত্যা মামলার মূল পরিকল্পনাকারী বলে দাবি করা হয়েছে।

আটককৃত আবু সাইদ (৩৬) পারদখলপুর গ্রামের ছানোয়ার হোসেন ছনুর ছেলে। এসময় তার কাছ থেকে এ ১টি ওয়ান শুটার গান ১টি বিদেশী রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতিয়াক হোসাইন জানান, গত ২৩ নভেম্বর ২০২৩ এ ঝিনাইদহের হরিনাকুন্ডে সাবেক সেনা সদস্য এবং উপজেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শামীম হোসেনকে (৪৮) রাতে কিছু দুর্বৃত্তরা এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এসময় হরিণাকুন্ডের পার্বতীপুর গ্রামের জনৈক জব্বার মন্ডলের মেহগনি বাগানের খালপাড়ে বাঁশের সাকোর নিচে শামীমের রক্তাক্ত মরদেহ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে গত ২৪ নভেম্বর হরিনাকুন্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তিনি জানান, এরই ধারাবাহিকতায় অদ্য ৩০ ডিসেম্বর গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডর পারদখলপুর গ্রামে কতিপয় ব্যক্তি সন্ত্রাসী কার্যক্রমের উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্র-গুলিসহ অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনাকলে ২টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আবু সাইদকে আটক করা হয়। 

পরবর্তীতে জব্দকৃত আলামত ও আটককৃত আসামিকে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //