বিস্ফোরকসহ আরসার তিন সদস্য গ্রেপ্তার

কক্সবাজার শহরের কলাতলী থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক দ্রব্য ও ককটেলসহ রোহিঙ্গা সন্ত্রাসী বাহিনী আরসার তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ রবিবার (৩১ ডিসেম্বর) ভোরে কলাতলীর ডিসি পাহাড় সংলগ্ন আদর্শগ্রাম এলাকায় অভিযান চালিয়ে বিস্ফোরক দ্রব্যসহ তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন- আরসার লজিস্টিক শাখার প্রধান ও উখিয়া ক্যাম্প-৩ এর মৃত আবুল কাশেমের ছেলে হাফেজ রহমত উল্লাহ (৩৫),ক্যাম্প-৫ এর নুরুল ইসলামের ছেলে মনজুর আলম (২৩) এবং একই ক্যাম্পের কামাল হোসেনের ছেলে নুরুল ইসলাম (২৫)। 

এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ৪.৯ কেজি বিস্ফোরকদ্রব্য, ১৫ পিস ককটেল, আইডি তৈরির সরঞ্জাম, ১.৫ কেজি মারকারী, ১টি ওয়াকিটকি, ৫৩টি সার্কিট, ৯ বান্ডিল সামরিক বাহিনীর ন্যায় পোষাক তৈরির কাপড়, ৭০টি গেঞ্জি, ১২টি টুপি, ১৩০টি হ্যান্ড গ্লোভস, নগদ ২ হাজার ২৯০ টাকা, ২টি মোবাইল এবং ১টি ল্যাপটপ। 

এদিন দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী।

তিনি বলেন, রবিবার ভোরে শহরের কলাতলী আদর্শগ্রাম এলাকায় গোপন সংবাদ পেয়ে র‍্যাবের একটি দল সন্দেহজনক একটি বাড়িতে অভিযান চালায়। এসময় সন্ত্রাসী সংগঠন আরসার লজিস্টিক কমান্ডার হাফেজ রহমত উল্লাহসহ তিনজন আরসা সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তার এই আরসা সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান মো. আবু সালাম চৌধুরী।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //