নৌকা প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

শেরপুর-১ সদর আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনসহ নানা অনিয়মের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন ছানু। 

আজ রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে শহরের নিউমার্কেটস্থ ছানুর ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এসময় তিনি লিখিত বক্তব্য পাঠ করে বলেন,  আতিউর রহমান আতিক নির্বাচনী মাঠে আমার ট্রাক প্রতীকের গণজোয়ার দেখে বিক্ষুব্ধ হয়ে আমার সমর্থকদের উপর হামলা, কেন্দ্র ভাঙচুর, বৈধ ও অবৈধ অস্ত্র প্রদর্শন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনসহ নানাভাবে ভয়-ভীতি প্রদর্শন করে আসছেন। তিনি তার গানম্যানের অস্ত্র নিয়ে চলাফেরা করছেন মাঝেমধ্যে তিনি এবং গানম্যান প্রকাশে সে অস্ত্র প্রদর্শন করছেন।

তিনি আরও বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতিউর রহমান আতিক একের পর এক নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে যাচ্ছেন। তবে এটি তার জন্য নতুন কিছু নয়। আমরা প্রশাসন ও সাংবাদিকদের কাছে প্রয়োজনীয় ব্যবস্থার আহবান জানাচ্ছি। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামসহ জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াস উদ্দিন, জেলা জাসদের সভাপতি মনিরুল ইসলাম লিটন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব প্রমুখ। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //