বিএনপি শুধু যুক্তরাষ্ট্রের উপর ভর করে আছে: রেলমন্ত্রী

বিএনপি শুধু যুক্তরাষ্ট্রের উপর ভর করে আছে বলে মন্তব্য করেছেন পঞ্চগড়-২ আসনের নৌকার প্রার্থী ও রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আজ রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার টেপ্রিগঞ্জ ইউনিয়নের টেপ্রীগঞ্জ বাজার হাইস্কুল মাঠে এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, বিএনপি ভোটে অংশ গ্রহন করেনি। তারা কিভাবে ক্ষমতায় যেতে চায়? ক্ষমতার লোভে তারা এখন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। স্থানীয় সরকার নির্বাচনগুলোতে বিএনপি ভোটে অংশ গ্রহণ করেনি। কিন্তু তাদের দলের সিদ্ধান্ত অমান্য করে স্থানীয় নেতার ভোটে অংশ গ্রহণ করেছিল। সুষ্ঠু নির্বাচন হওয়ার কারণে তাদের অনেকে চেয়ারম্যান ও মেয়র নির্বাচিত হয়েছেন। বিএনপি শুধু যুক্তরাষ্ট্রের উপর ভর করে আছে। তারা ভাবছে যুক্তরাষ্ট্র তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। এটা তাদের দিবা স্বপ্ন। এটা কোন দিন হবে না। 

নারীর ক্ষমতায়নে শেখ হাসিনার অবদান উল্লেখ করে মন্ত্রী বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচনে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে গ্রামের নারীদের নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার আহবান জানান তিনি।

পরে মন্ত্রী সামাজিক নিরাপত্তাবেষ্টনীর আওতায় সুবিধা ভোগকারী সকলকে তাদের সাংবিধানিক নাগরিক দায়িত্ব পালন করতে ভোটাধিকার প্রয়োগের আহবান জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //