স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করায় আ. লীগ নেতাকে মারধরের অভিযোগ

ঝিনাইদহের গান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন বিশ্বাসকে মারধর ও  স্ত্রী-সন্তানকে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। 

এ ঘটনার প্রতিবাদে আজ রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ শহরে মুসা মিয়া আইসিটি সেন্টারে সংবাদ সম্মেলন করেন তোফাজ্জেল হোসেন।

তিনি লিখিত বক্তব্যে বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের প্রচার-প্রচারণায় অংশ নিলে আমাকে বাধা সৃষ্টিসহ বিভিন্ন ধরনের ভয়-ভীতি হুমকি দিয়ে আসছে নৌকার সমর্থকেরা। গতকাল শনিবার সন্ধ্যায় আমি মাইক্রোবাস যোগে শংকরপুর ওমরের চায়ের দোকানের সামনে গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গেই চন্ডিপুর গ্রামের জোবায়ের মির, কামরুজ্জামান, হেলাল আহম্মেদ ও আজিজুল ইসলাম আমার শার্টের কলার চেপে ধরে এলোপাথাড়ি কিল-ঘুষি দিয়ে জখম করে। তারা আমার গায়ে থাকা মুজিব কোট টেনে ছিড়ে ফেলে। তখন ঐ আশপাশ থেকে লোকজন ছুটে এসে আমাকে রক্ষা করে। এসময় তারা হুমকি দিয়ে বলে, আমি স্বতন্ত্র প্রার্থীর প্রচার-প্রচারণায় গেলে আমার হাট-পা ভেঙ্গে ফেলাসহ আমার স্ত্রী-সন্তানদের মেরে ফেলা হবে।

তোফাজ্জেল হোসেন আরও বলেন, বর্তমানে আমি স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নিতে ভয় পাচ্ছি। পাশাপাশি স্ত্রী-সন্তানদের নিয়ে নিজ বাড়িতে নিরাপত্তাহীনতায় ভুগছি। এসময় প্রধানমন্ত্রীর কাছে বিচার চান তিনি।

এ ঘটনায় ঝিনইদহ সদর থানায় শনিবার রাতে একটি অভিযোগ দায়ের করেন তোফাজ্জেল হোসেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //