হরিণাকুন্ডুতে মানুষের ভালোবাসায় সিক্ত নাসের শাহরিয়ার জাহেদী

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঝিনাইদহের চাদপুর ইউনিয়নে ঈগলের বিশাল পথসভা অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল আজ রবিবার (৩১ ডিসেম্বর) বিকেলে এ পথসভা করেন। বিকেলের মধ্যে পথসভা রুপ নেয় জনসভায়। 

পথসভায় নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আমি মানুষের ভালোবাসায় অভিভূত। যেখানেই যাচ্ছি সেখানেই জনগণের উপচেপড়া উপস্থিতি লক্ষ্য করছি। সবাই ঈগলকে যেভাবে সমর্থন দিচ্ছেন তাতে আশা করা যায়, ঈগল প্রতীক বিশাল জয়ের সামনে দাড়িয়ে আছে। এখন ৭ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা।

তিনি বলেন, মানুষ আমাকে চাচ্ছে। আমি আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। সংসদে এই অনুন্নত জনপদের কথা তুলে ধরতে চাই। এ এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন দরকার। আর কতকাল আপনারা পিছিয়ে পড়ে থাকবেন। আপনাদের সন্তানদের কথা ভাবুন।

তিনি আরও বলেন, আমাদের কর্মীদের যেভাবে মারা হচ্ছে, হুমকি-ধমকি দেওয়া হচ্ছে, তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই, প্রধানমন্ত্রী আমাদের সুযোগ দিয়েছেন। তাই আমরা ভোটের মাঠে। আপনারা নিশ্চিন্তে ভোটকেন্দ্রে যাবেন। ঈগল আমার প্রতীক। দেখে-শুনে-বুঝে ভোট দেবেন। কারও কথায় প্রলোভিত হয়ে নয়। মনে রাখবেন, উন্নয়নের মার্কা ঈগল  মার্কা। বাড়ির সবাইকে নিয়ে ঈগল মার্কায় ভোট দেবেন। ৭ জানুয়ারি আমাদের সবাইকেই পরীক্ষায় পাস করতে হবে। এখানে ভুল করার কোনো সুযোগ নেই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //