রাজনীতি থেকে সরে দাঁড়ালেন আ.লীগ নেতা

নড়াইল-২ আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমির লিটু নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। পাশাপাশি আর রাজনীতি করবেন না বলেও ঘোষণা দেন।

আজ বুধবার (৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে নড়াইল শহরে নিজ বাসভবনে এ ঘোষণা দেন তিনি।

সৈয়দ ফয়জুল আমির লিটু বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে ছিলাম। এক শতাংশ ভোটারের স্বাক্ষর জটিলতা ও মামলার কারণ দেখিয়ে আমার প্রার্থিতা বাতিল করা হয়। এরপর আদালতের রায়ে গত ২৮ ডিসেম্বর প্রার্থিতা ফিরে পাই। ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছি। তবে প্রচারণার সময় স্বল্পতা, শারীরিক অসুস্থতা এবং পারিবারিক কারণে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজাকে সমর্থন জানিয়ে আজ বুধবার নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। পাশাপাশি রাজনীতি থেকেও সরে গেলাম। এখন থেকে আর রাজনীতি করব না।

এসময় তিনি মাশরাফিকে সমর্থন জানিয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার অনুরোধ জানান।

লিটু আরো বলেন, কোন ধরণের চাপ কিংবা হুমকি নয়, নিজ ইচ্ছায় নির্বাচন থেকে সরে গেলাম। প্রশাসন আমাকে সার্বিক সহযোগিতা করেছে। তাদের প্রতিও কোনো অভিযোগ নেই আমার।

সৈয়দ ফয়জুল আমির লিটু বিগত জেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোসের কাছে হেরে যান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //