টেকনাফে ২ কিশোরকে অপহরণের পর মুক্তিপণ দাবি

কক্সবাজারের টেকনাফে দুই কিশোরকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। অপহরণের পর তাদের পরিবারের কাছ থেকে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে অপহরণ চক্রের সদস্যরা।

মঙ্গলবার রাত দেড়টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে এই দুই কিশোরকে অপহরণ করা হয়। সকালে কিশোরের পরিবারের ফোন করে দাবি করা হয় ১০ লাখ টাকা মুক্তিপণ।

বাহারছড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফরিদ উল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন।

অপহৃত ২ কিশোর বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা এলাকার জাগির হোসেনের ছেলে আবদুর রহমান (১৭) ও নোয়াখালী পাড়ার আলী হোসেনের ছেলে জোবাইর হোসেন (১৬)। দুই জনই ওই ফার্নিচারের দোকানের কর্মচারী।

ইউপি সদস্য ফরিদ উল্লাহ জানিয়েছেন, বড় ডেইল এলাকার একটি ফার্নিচারের দোকানে এসে অজ্ঞাত সন্ত্রাসীরা দুই কিশোরকে ধরে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করতে করতে পাহাড়ের দিকে নিয়ে গেছে। সকালে মুঠোফোনের মাধ্যমে পরিবারের কাছে থেকে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে সন্ত্রাসীরা।

আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করে টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমান জানিয়েছেন, এই সম্পর্কে পরিবারের পক্ষ থেকে কেউ এ পর্যন্ত লিখিতভাবে জানায়নি। রাতে তারা এলাকায় ছিল, সকাল থেকে হঠাৎ করে পাওয়া যাচ্ছে না। আমার কাছে বিষয়টি অপহরণ বলে মনে হচ্ছে না। তারপরও এলাকার লোকজনের কাছে বিষয়টি জানার পর পুলিশের একটি দল ঘটনাস্থলে অভিযান অব্যাহত রেখেছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //