‘নৌকাকে পরাজিত করবো’- মন্ত্রীর নির্বাচনী সভায় আ.লীগ নেতা

‘নৌকাকে বিপুল ভোটে পরাজিত করবো’ নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় এমন বক্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ভাইরাল হয়েছেন আসাদুজ্জামান নান্নু নামে এক আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান। ওই মঞ্চে উপস্থিত ছিলেন লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনের নৌকা প্রার্থী ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। 

গতকাল বুধবার (৩ জানুয়ারি) রাতে আদিতমারী উপজেলার ভাদাই জিএস স্কুল মাঠে নৌকা প্রতিকের নির্বাচনী জনসভা মঞ্চে এ কথা বলেন তিনি।

নির্বাচনী ওই জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আসাদুজ্জামান নান্নু বলেন, আমরা লালমনিরহাট-২ আসনে বিপুল ভোটে নৌকাকে পরাজিত করবো ইনশাআল্লাহ। 

ওই নির্বাচনী জনসভাটি লাইভ সম্প্রচার হচ্ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং কয়েকটি টিভি চ্যানেলে ভিডিও ধারণ চলছিল। এ রকম বক্তব্য দেওয়ায় তাকে দ্রুত মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হয়। 

আসাদুজ্জামানের দেওয়া বক্তব্যের ভিডিও তাৎক্ষনিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক সমালোচনার ঝড় উঠেছে। 

এদিকে আসাদুজ্জামান নান্নু বুধবার রাতেই তার ভুল সংশোধন করে ফেসবুকে একটি পোস্ট দেন। তিনি জানান, আমি ভূলবশত বক্তব্যটি দিয়েছি। আমি আমার বক্তব্যের সংশোধনি দিচ্ছি। আমার বক্তব্য হলো, আমরা লালমনিরহাট-২ আসনে স্বতন্ত্র প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করবো।

তিনি জানান, আমি ভূলবশত একটা বক্তব্য দিয়েছি। এটা নিয়ে রাজনীতি করার কিছু নেই। আমি নৌকার সমর্থক ও কর্মী। আমি আওয়ামী লীগ করি। 

লালমনিরহাট-২ আসনে নৌকার প্রার্থী হলেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সিরাজুল হক। এ আসনে নৌকা প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে হিসাব কষছেন সাধারণ ভোটাররা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //