সাভারে ছুরিকাঘাতে যুবক নিহত

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পদচারী-সেতুতে (ফুটওভার ব্রিজ) দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু সাইদ ওরফে হিমেল (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে গেছে পুলিশ। 

গতকাল শুক্রবার (৫ জানুয়ারি) রাত ১০ টার দিকে সাভার মডেল মসজিদের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের পদচারী সেতুর ওপর ছুরিকাঘাতের ঘটনা ঘটে। 

নিহত আবু সাইদ ওরফে হিমেল (২০) মানিকগঞ্জ জেলার সদর ইউনিয়ন বালিরটেক ভারিয়ারা গ্রামের কামাল হোসেনের ছেলে। বর্তমানে তিনি সাভার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বিনোদবাইদ এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।

নিহতের পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার পুলিশ জানায়, প্রতিদিনের মতো গতকাল ঢাকায় এক আত্মীয়ের কাছে কম্পিউটার প্রশিক্ষণ শেষে সাভারের বাসায় ফিরছিলেন আবু সাইদ। ব্যাংক কলোনি এলাকায় বাস থেকে নামেন তিনি। পরে সাভার মডেল মসজিদের সামনে ঢাকা-আরিচা মহাসড়কের পদচারী সেতুতে তাঁকে ছুরিকাঘাত করেন দুর্বৃত্তরা। মারাত্মকভাবে আহত আবু সাইদ দৌড়ে বাঁচার চেষ্টা করেন। তবে পদচারী সেতু থেকে নেমে ঢাকাগামী লেনের কিছুদূর গিয়ে মাটিতে লুটিয়ে পরে মারা যান তিনি। 

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, কি কারণে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে তা এ মুহূর্তে বলা সম্ভব নয়। এ ব্যাপারে তদন্ত চলছে। নিহতের পেট ও পিঠে ছুরিকাঘাত করা হয়েছে। তার মানিব্যাগ, টাকা পয়সা সবই ঠিক আছে শুধু একটি মোবাইল পাওয়া যাচ্ছে না। নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //