জামালপুর-৪: নির্বাচন থেকে সরে গেলেন তৃণমূল বিএনপির প্রার্থী

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের তৃণমূল বিএনপির প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন (সোনালি আঁশ) ভোটগ্রহণের মাত্র ১৭ ঘণ্টা আগে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দলের অসাংগঠনিক কর্মকাণ্ড, দুর্বল নেতৃত্ব ও কেন্দ্রীয় অসহযোগিতার অভিযোগে তিনি এ সিদ্ধান্ত নেন।

আজ শনিবার (৬ জানুয়ারি) বিকেল ৩টায় সরিষাবাড়ী পৌর এলাকার সাতপোয়া গ্রামের নিজ বাসায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

লিখিত বক্তব্যে সাইফুল ইসলাম টুকন বলেন, নির্বাচন পরিচালনা কমিটি ও উপদেষ্টাবিহীন নামধারী সংগঠন তৃণমূল বিএনপি। আমার মতো সংগঠকের জন্য এ সংগঠন নয়। নির্বাচনের মাধ্যমে সারাদেশের প্রার্থীদের মাধ্যমে কেন্দ্রীয় নেতাদের প্রচার-প্রচারণাই উদ্দেশ্য। সঠিক নেতৃত্বের জন্য এ সংগঠন নয়, বিধায় তৃণমূল বিএনপি থেকে সকল সম্পর্ক ছিন্ন করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নিলাম।

উল্লেখ্য, তৃণমূল বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলাম টুকন উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন। একসময় বিএনপির ডাকসাইটের নেতা ছিলেন তিনি। প্রতীক বরাদ্দের পর শুরুতে তিনি পোস্টার, মাইকিং ও গণসংযোগ করলেও কেন্দ্রের অসহযোগিতার জন্য তিনি চরম অসন্তোষ ছিলেন। প্রেস ব্রিফিংয়ের সময় ব্যবসায়ী জাভেদ ওয়ারেছ সোহেলসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //