শেরপুর-৩

সকল এজেন্ট প্রত্যাহার করলেন গামছা প্রতীকের প্রার্থী

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের গামছা প্রতীকের প্রার্থী এবং ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি সুন্দর আলী তার সকল এজেন্ট প্রত্যাহার করে নিয়েছেন। আজ শনিবার (৬ জানুয়ারি) বিকেলে তিনি এ বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন দাখিল করেছেন।

তিনি জানান, কৃষক শ্রমিক জনতা লীগের শেরপুর জেলা শাখার সভাপতি জুবাইদুল ইসলাম বাবু তার সকল এজেন্ট অন্য প্রার্থীর কাছে বিক্রি করে দেওয়ার পায়তারা করছেন। এমন অভিযোগের ভিত্তিতে তিনি তার সকল এজেন্ট প্রত্যাহার করে নিয়েছেন। তবে তিনি প্রার্থিতা প্রত্যাহার করেননি।

এ বিষয়ে ঝিনাইগাতী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুমন চন্দ্র পাল জানান, আমাদের প্রার্থীকে নির্বাচনের খরচ দেয়ার কথা বলে জেলা সভাপতি জোবাইদুল ইসলাম বাবু শুরু থেকে আশ্বাস দিয়ে আসলেও এখন পর্যন্ত কোন খরচ দেয়নি। উল্টো আমাদের সকল এজেন্টের তালিকা নিয়ে তিনি অন্যত্র বিক্রি করার পায়তারা করেছেন। তাই সকল এজেন্ট প্রত্যাহার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ বিষয়ে কৃষক শ্রমিক জনতা লীগের শেরপুর জেলা শাখার সভাপতি জুবাইদুল ইসলাম বাবু জানান, আমাদের প্রার্থীর অভিযোগ অসত্য ও ভিত্তিহীন। তাকে ইতিমধ্যে পোস্টার ও অন্যান্য খরচাপাতি দেওয়া হয়েছে। আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ দেয়ার কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।

অভিযোগের বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম সাংবাদিকদের জানান, আমি এখনো লিখিত অভিযোগ পাইনি। তাই এ বিষয়ে এখনই কিছু বলতে পারছি না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //