কক্সবাজার-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

কক্সবাজার-৪ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট বর্জন করলেন স্বতন্ত্র প্রার্থী নুরুল বশর। আজ রবিবার (৭ জানুয়ারি) ভোট চলাকালে বিকেল ৩টার দিকে তিনি এই ঘোষণা দেন। স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল বশর অভিযোগ করেন, কেন্দ্র দখল ভোট ডাকাতি, জালভোট, এজেন্ট বের করে দেওয়া ও নজিরবিহীন অনিয়ম প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর পক্ষ পাতিত্য করে আমার নিশ্চিত বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। তাই আমি এই ভোট বর্জন করলাম। বিষয়টি নির্বাচনে দায়িত্বরত কর্মকর্তাদের জানানো পরও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

এই বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী জানান, বিষয়টি আমিও শুনেছি। এটা তার ব্যক্তিগত অভিযোগ। নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুস্থভাবে চলছে।

টেকনাফের বিভিন্ন ইউনিয়নে সরেজমিন পরিদর্শন কালে সাবরাং ইউনিয়নে ওই ইউনিয়নের চেয়ারম্যান, তার স্ত্রী ও আত্মীয় স্বজন ও অনুসারীদের প্রভাব বিস্তার করতে দেখা গেছে।

এই আসনে প্রার্থী হয়েছেন, শাহীন আক্তার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী নুরুল বশর (ঈগল), জাতীয় পার্টি (জাপা) প্রার্থী- নুরুল আমিন সিকদার ভুট্টো (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) প্রার্থী ফরিদ আলম (আম), তৃণমূল বিএনপি প্রার্থী মুজিবুল হক মুজিব (সোনালী আঁশ),ক ইসলামী ঐক্য জোট প্রার্থী মোহাম্মদ ওসমান গণি (মিনার), বাংলাদেশ কংগ্রেস প্রার্থী মোহাম্মদ ইসমাঈল (ডাব)। এই আসনে মোট ভোটার সংখ্যা ৩লাখ ২৬ হাজার। কেন্দ্র সংখ্যা- ১০৪টি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //