শেরপুরে নৌকা ২টি ও স্বতন্ত্র ১টিতে জয়ী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুরের তিনটি আসনের মধ্যে দুটিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছে।

নির্বাচিতরা হলেন শেরপুর-১ (সদর) আসনে স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী ছানোয়ার হোসেন ছানু ১ লাখ ৩৬ হাজার ২৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের আতিউর রহমান আতিক পেয়েছন ৯৩ হাজার ১৭৫ ভোট।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনে নৌকা প্রতীকের মতিয়া চৌধুরী ২ লাখ ১২ হাজার ১৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ মোহাম্মদ সাঈদ ৫ হাজার ৩৪২ ভোট পেয়েছে। শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে নৌকা প্রতীকের এডিএম শহিদুল ইসলাম ১ লাখ ২ হাজার ৪৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহেল ওয়ারেজ নাঈম পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

গতকাল রবিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ১২ টায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম তার হল রুমে বেসরকারিভাবে এ ঘোষণা দেন।

জেলায় তিনটি নির্বাচনী আসনে ৫২টি ইউনিয়ন এবং ৪টি পৌরসভায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৪২৪টি এবং ভোট কক্ষ রয়েছে ২ হাজার ৫৮৩টি। এখানে মোট ভোটার সংখ্যা ১২ লাখ ২২ হাজার ৯৪০ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৬ লাখ ৪ হাজার ৯৪০ জন এবং মহিলা ভোটার ৬ লাখ ১৭ হাজার ৯৮৭ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার ১৩ জন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //