রাঙ্গামাটিতে আ.লীগের ৩ কর্মীকে অপহরণের অভিযোগ

রাঙ্গামাটির কাউখালী উপজেলায় অস্ত্রের মুখে আওয়ামী লীগের তিন কর্মীকে অপহরণের অভিযোগ ওঠেছে।

আজ সোমবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার কলমপতি ইউনিয়নের দুর্গম বড় আমছড়ি এলাকা থেকে তিনজনকে অপহরণ করা হয় বলে দাবি করেছে আওয়ামী লীগ।

অপহৃতরা হলেন- চাখিয়াই মং মারমা (২২), বাদো মারমা (৩০) ও চিংথোয়াই প্রু মারমা (২৫)। তারা সকলেই কলমপতি ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী।

স্থানীয়দের অভিযোগ, বেশ কয়েকটি দিন ধরেই আঞ্চলিক দল ইউপিডিএফের পক্ষ থেকে তিন আওয়ামী লীগ কর্মীকে নির্বাচনের নৌকার পক্ষে কাজ না করার জন্য বলা হয়েছিল। কিন্তু তিনজনই দলের পক্ষে কাজ করায় এ ঘটনা ঘটেছে।

কাউখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কলমপতি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ক্যজাই মারমা জানান, ইউপিডিএফ অধ্যুষিত এলাকা থেকে আমাদের তিন কর্মীকে অপহরণ করা হয়েছে। আমরা ধারণা করছি এ ঘটনার সঙ্গে ইউপিডিএফ জড়িত। অপহৃতদের উদ্ধারের জন্য প্রশাসনের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব চন্দ্র কর জানান, অপহরণের বিষয়টি শুনেছি, তবে কেউ কোনো লিখিত বা মৌখিক অভিযোগ করেনি।

তবে অপহরণের অভিযোগের তীর ইউপিডিএফের দিকে থাকলে সংগঠনটি ঘটনা কথা অস্বীকার করেছে। ইউপিডিএফ মুখপাত্র অংগ্য মারমা বলেন, এই ঘটনার সঙ্গে ইউপিডিএফ সম্পৃক্ত নয়। পার্বত্য চট্টগ্রামের মানুষ যে নির্বাচনের ভোট বর্জন করেছে; সেটিকে ঢাকতে ইউপিডিএফের বিরুদ্ধে নাটক সাজানো হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //