সহিংসতা করলে কঠোর ব্যবস্থা: নবনির্বাচিত এমপি মহুল

নির্বাচনপরবর্তী কোনো সহিংসতা বরদাশত করা হবে না বলে মন্তব্য করেছেন ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ডু) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। 

আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) দুপুরে পৌরসভার মুসা মিয়া আইসিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, ঝিনাইদহ-২ আসনকে সকলের সহযোগিতায় সুন্দর শান্তিময় ও উন্নয়নমূলক জনপদ হিসেবে গড়ে তুলতে চাই। নির্বাচনপরবর্তী যদি কোন সহিংসতা হয়ে থাকে, তাহলে তা অত্যন্ত দুঃখজনক। এ ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য দলীয় নেতাকর্মী ও সমর্থকদের আহ্বান জানান তিনি। সেই সাথে যদি কেউ কোনো ধরনে সহিংসতা বা সন্ত্রাসী কর্মকাণ্ড করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে কঠোর হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, আমার কর্মীরা এখনও মার খাচ্ছেন। ১০ জনের বেশি হাসপাতালে ভর্তি। আমি সবার সাথে চায়ের টেবিলে বসতে চাই। কারো কোনো আব্দার, অভিযোগ, অনুরাগ থাকলে তাদের কথা শুনতে চাই। আমি জনগণের এমপি। সবাই আমার লোক। কারো কোনো ক্ষতি হোক তা আমি চাই না।

তিনি আরও বলেন, নির্বাচন পরবর্তী কোনো সহিংসতা বরদাশত করা হবে না। তবে আমি যতটুকু দেখেছি, কোনো একটা এলাকায় পূর্বের কোন ব্যক্তিগত ঝামেলা এখন সহিংসতায় রূপ নিচ্ছে। প্রশাসনকে বলবো, দোষী আমার লোক হোক আর বিরোধী পক্ষের হোক তার বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করবেন। এ বিষয়ে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। আমি শান্তি চাই। তবেই এলাকার উন্নয়নমূলক কাজ করতে পারবো।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ারদার, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম হিরন, পৌর মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //