স্বামীর ইন্ধনে ধর্ষণের শিকার গৃহবধূ

কক্সবাজারের চকরিয়ায় মাদকাসক্ত স্বামী নাসির উদ্দিনের ইন্ধনে গৃহবধূ সঙ্গবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রাস্তার পাশে পড়ে থাকা ওই গৃহবধূকে পুলিশ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

গতকাল সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের হারবাংছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভুগী জানান, ৬ জানুয়ারি ভোট দিতে বাবার বাড়ি আসেন তিনি। পরে ৮ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে নাসির তাকে ফোন করে বাড়ি নেয়ার কথা বলে ঘর থেকে বের হতে বলেন। পরে কাপড়চোপড় নিয়ে বের হলে সড়কের পাশে একটি ঝুঁপড়ি ঘরে নিয়ে যায়। এরপর লোহার রড় দিয়ে পিটিয়ে আহত করে তাকে ধর্ষণ করেন নাসিরের তিন বন্ধু। এসময় নাসির অদূরে দাঁড়ানো ছিল বলে তিনি জানান।

এক বছর আগে ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কাটাখালী এলাকার ছৈয়দ আলমের ছেলে নাসির উদ্দিনের সাথে ভুক্তভুগীর বিয়ে হয়। এটি তাদের দ্বিতীয় বিয়ে। ভুক্তভুগীর আগের সংসারে দুই ছেলে-মেয়ে রয়েছে। 

তিনি আরও জানান, নাসির উদ্দিন কাঠ মিস্ত্রির কাজ করতেন। পরে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। বিয়ের পর থেকে ভরণপোষন দিতেন না নাসির। এ কারণে চট্টগ্রাম শহরে এক বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন ভুক্তভুগী। তার সেই বেতনের টাকা নেয়ার জন্য চাপ দিতেন নাসির। টাকা না দেওয়ায় এর আগেও কয়েকবার তাকে মেরে ফেলার হুমকি দেন নাসির।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে ভুক্তভুগী ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //