হত্যাকাণ্ডের ৪ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৩

নেত্রকোণা শহরে নিউটাউন বিলপাড় এলাকায় হাত-পা বাঁধা অবস্থায় গতকাল সোমবার (৮ জানুয়ারি) এক বৃদ্ধার লাশ উদ্ধার করে নেত্রকোণা মডেল থানার পুলিশ। পরে নিহত জোছনার ছেলে নাজমুল হাসান রুজেন বাদী হয়ে মামলা দায়ের করেন। 

জানা যায়, বৃদ্ধ জোছনা আক্তার হত্যাকাণ্ডের ৪ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটনসহ ৩ আসামিকে গ্রেপ্তার করেছে নেত্রকোণা মডেল থানা পুলিশ। 

নেত্রকোণা পুলিশের মিডিয়ার মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফুর রহমান জানান, নিহত ৭০ বছরের জোছনা বেগম ওই এলাকার মৃত আবুল মুন্সীর স্ত্রী। জোছনা বেগমের তিন ছেলের মধ্যে এক ছেলে বগুড়া, এক ছেলে বরিশাল থাকেন। বড় ছেলে মিল্টন মোল্লার সঙ্গে নিউটাউন বিলপাড়ের বাসায় বসবাস করতেন তিনি। ১০ দিন আগে মিল্টন বরিশাল যান কাজে। মিল্টনের স্ত্রীও জেলার আটপাড়ায় তার বাবার বাড়িতে যান। এ কারণে কয়েকদিন ধরে জোছনা বাসায় একা ছিলেন। গত রাতে নিহ‌তের ছে‌লে মিল্টন বার বার ফোন করলেও তার মা ফোন ধরছিলেন না। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে জোছনার ভাই ফেরদৌস দরজার তালা ভেঙে ঘরে ঢুকে মেঝেতে জোছনার হাত, পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখেন। 

তিনি জানান, হত্যাকাণ্ডের খবর পেয়ে তদন্তে নামে জেলা পুলিশের একটি চৌকস দল। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আজ মঙ্গলবার আনুমানিক ৩ টার দিকে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা প্রাথমিকভাবে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন। 

আটককৃত তিনজনের মধ্যে একজন নিহত জোছনা আক্তারের নাতি। নিহত জোছনা আক্তারের বড় ছেলে ফারুক হোসেন মিল্টনের ছেলে সাম্মাম হোসেন সিনহা। অন্য দুই জন হলেন- পূর্ব চকপাড়ার আব্দুল হকের ছেলে সাব্বির হোসেন ওরফে চয়ন, পশ্চিম উলুয়াটির কামাল হোসেনের ছেলে রিয়াদ হাসান অনিক। উভয়ই নেত্রকোণা সদর উপজেলার বাসিন্দা।

জিজ্ঞাসাবাদে সাম্মাম হোসেন সিনহা জানাযন, তার চাচার গাড়ি বিক্রির ১০ লাখ টাকা তার দাদির কাছে ছিল। সেই টাকা চুরি করে নেয়ার জন্য তিনি তার দুই বন্ধুসহ বাড়িতে যাযন। কিন্তু তার দাদি তাদেরকে দেখে ফেলে এবং তাকে চিনতে পারে। যার ফলে তারা এ হত্যাকাণ্ড ঘটায়।

তিনি আরও বলেন, আজ মঙ্গলবার আসামিদের আদালতে স্বীকারোক্তির মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //