ঝিনাইদহে আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ শহরে সদর হাসপাতালের পাশে হামদহ ঘোষপাড়া এলাকায় বরুণ ঘোষ (৪৮) নামে এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

দীর্ঘদিন বরুণ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন উল্লেখ করে নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, বাড়ি থেকে ভাত খেয়ে সন্ধ্যায় শহরের ঘোষপাড়ায় অবস্থান করছিলেন তিনি। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত জানান, বরুণের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আসার আগেই তিনি মারা যান।

ঝিনাইদহ সদর সার্কেল মীর আবিদুর রহমান জানান, ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় বরুণ নামে একজনকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব হচ্ছে না। তদন্ত চলছে। খুব তাড়াতাড়ি আমরা এর ফলাফল পাবো বলে আশা করি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //