নওগাঁয় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

নওগাঁর মান্দায় ড্রাম ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের শ্রীরামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকরামপুর মহল্লার মৃত কাদিরের ছেলে রবিউল ইসলাম (৪০), একই মহল্লার সিরাজুল ইসলামের ছেলে রাজন ইসলাম (৩৫) এবং হাঁপানিয়া ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আকরাম আলী (৪৫)।

এছাড়া এ ঘটনায় আহত পাঁচজনের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদেরও প্রাথমিক অবস্থায় নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে ১০ চাকার একটি ড্রাম টাক রাজশাহী দিকে যাচ্ছিলেন। এসময় রাজশাহী থেকে আসা একটি পিকআপের সাথে শ্রীরামপুর এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। হাসপাতালে নেওয়ার পর অপরজন মারা যায়।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক আনন্দ কুমার বলেন, ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আর হাসপাতালে নিয়ে আসার পর একজনের মৃত্যু হয়েছে। আহত পাঁচজনের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, ঘটনাস্থলেই দুইজন মারা যান। আর হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান। আহত হয়েছেন পাঁচজন। আহতদের মধ্যে একজনকে রাজাশাহী পাঠানো হয়েছে। আমরা সার্বিক বিষয় তদন্ত করছি। ধারনা করা হচ্ছে নিহত ও আহতরা পিকআপের যাত্রী ছিলেন। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //